সোনারগাঁয়ে শেষ হলো ২ দিন ব্যাপী বিজ্ঞান মেলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে শেষ হলো ২ দিন ব্যাপী বিজ্ঞান মেলা


সোনারগাঁয়ে শেষ হলো ২ দিন ব্যাপী বিজ্ঞান মেলা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের জেলার সোনারগাঁয়ে ২ দিন ব্যাপী বিজ্ঞান মেলার শেষ দিনে উপজেলার বিভিন্ন স্কুল এবং কলেজ পর্যায়ের নবীন ও তরুন শিক্ষার্থীরা তাদের বিজ্ঞান বিষয়ক নানা উদ্ভাবন নিয়ে হাজির হয়েছিল তাদের মাঝে পুরস্কার তুলে দেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান।
সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রকিবুর রহমান বলেন, তরুন শিক্ষার্থীদের মাঝে বিজ্ঞান চিন্তা বৃদ্ধি পেয়েছে। আজকে যারা ছোট ছোট উদ্ভাবন নিয়ে হাজির হয়েছে একদিন এদের মধ্য থেকে বেরিয়ে আসবে আগামী দিনের বড় বড় বিজ্ঞানী। এছাড়া তিনি বর্তমান সরকারের কার্যকরী উদ্যোগ সম্পর্কে শিক্ষার্থীদের উৎসাহ প্রদান করেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য, মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধানসহ বিভিন্ন স্কুল ও কলেজের প্রধান শিক্ষক প্রমুখ। উল্লেখ্য যে, গতকাল (৯ ডিসেম্বর) সোমবার সকালে মেলার উদ্বোধন করেন, নারায়ণগঞ্জ সোনারগাঁও-৩ আসনের সাংসদ জনাব লিয়াকত হোসেন খোকা।
বিজ্ঞান মেলায় অংশ নিয়েছে সোনারগাঁ উপজেলা পর্যায়ের চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়, সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল এন্ড কলেজ, সনমান্দি হাসান খান উচ্চ বিদ্যালয়, পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়, সিনহা উচ্চ বিদ্যালয়, সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়, বৈদ্যের বাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়, হোসেনপুর এসপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, মেঘনা শিল্প নগরী স্কুল অ্যান্ড কলেজ, মোগরাপাড়া এইচ জি জি এস স্মৃতি সরকারি বিদ্যায়তন, সোনারগাঁ সরকারি কলেজসহ বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসা।
সমাপনী অনুষ্ঠানে মাধ্যমে শেষ হলো, বিজ্ঞান মেলায় অংশ গহন করে প্রথম স্থান গ্রহন করেন কাজী ফজলুল হক ইউমেন্স কলেজ এবং ২য় স্থান গ্রহণ করেন মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭