পিরোজপুর ইউনিয়ন জাতীয়পার্টির কমিটি ঘোষনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯

পিরোজপুর ইউনিয়ন জাতীয়পার্টির কমিটি ঘোষনা


পিরোজপুর ইউনিয়ন জাতীয়পার্টির কমিটি ঘোষনা





আজকের সংবাদ ডেস্কঃ জাতীয় পার্টির আদর্শ, সাংগঠনিক শৃঙ্খলা ও সোনারগাঁ উপজেলার উন্নয়নের ধারা দেখে উদ্ধুদ্ধ হয়ে নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁ)  আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকার বলিষ্ঠ নেতৃত্বের প্রতি অবিচল আস্থা ও বিশ্বাস রেখে জাতীয় পার্টিতে যোগদান করেন পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূ্ঁইয়া ও তার নেতাকর্মীরা।





শনিবার(২১ডিসেম্বর) সন্ধ্যায় পৌরসভার দিঘিরপাড়ে অবস্থিত রয়েল রিসোর্টে সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উপস্থিতিতে এ যোগদান ও জাতীয় পার্টির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।





পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়াকে আহবায়ক ও ইউনিয়ন যুব দলের আহবায়ক শহীদ সরকারকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট পিরোজপুর ইউনিয়ন জাতীয়পার্টির কমিটি ঘোষনা করা হয়েছে।





কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন পিরোজপুর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি ইঞ্জিনিয়ার সামসুল আলম, সহ সভাপতি আব্দুর সোবহান, ইউনিয়ন  বিএনপি নেতা হাজি সাদেক ভুইয়া, নেয়ামত হোসেন প্রধান, হাজি আলাউদ্দিন, মতিউর রহমান, দেলোয়ার হোসেন, মঞ্জুর হোসেন, সাবেক যুবদল নেতা মহসিন সরকার, নুরনবী মাস্টার।





সিরাজুল ইসলাম ভূঁইয়া জাতীয় পার্টিতে যোগদান সম্পর্কে তার অবস্থান স্পষ্ট করে বলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা সোনারগাঁওয়ের মাটি ও মানুষের নেতা। তার ব্যক্তিত্ব ও নেতৃত্বের গুনে মোহিত হয়েই আজ আমি ও আমার নেতা কর্মীরা এখানে এসেছি। আমাদের নেতা, আমাদের এমপিকে ফুলের শুভেচছা জানিয়ে জাতীয় পার্টিতে যোগদান করলাম। জাতীয় পার্টির  আদর্শে উজ্জীবীত হয়েই রাজপথে থাকব এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখব।
এ সময় আরোও বক্তব্য রাখেন, পিরোজপুর ইউপি সদস্য মজিবুর রহমান, সাবেক ইউপি সদস্য রুনা আক্তার, মহিলা নেত্রী জাহানারা, পৌর জাতীয়পার্টির আহবায়ক এম জামান, সদস্য সচিব সফিকুল ইসলাম সফিক।





উক্ত অনুষ্ঠানে পৌর যুবদলের সাবেক সাধারন সম্পাদক মোক্তার হোসেনের নেতৃত্বে বিপুল সংখ্যক বিএনপি নেতাকর্মী জাতীয়পার্টিতে যোগদান করেন।





উল্লেখ্য সোনারগাঁ উপজেলার বিএনপির ঘাটি হিসেবে পরিচিত উপজেলা পিরোজপুর ইউনিয়ন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭