জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ায় এমপি খোকা কে আবেদ আলী মেম্বারের ফুলেল শুভেচ্ছা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ায় এমপি খোকা কে আবেদ আলী মেম্বারের ফুলেল শুভেচ্ছা


জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ায়
এমপি খোকা কে আবেদ আলী মেম্বারের ফুলেল শুভেচ্ছা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য জাতীয় পার্টির সিনিয়র যুগ্ন মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি মাটি ও মাানুষের নেতা লিয়াকত হোসেন খোকা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ায় কাঁচপুর ইউনিয়নের সাবেক মেম্বার আবেদ আলীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।





শুক্রবার(১৩ ডিসেম্বর)বাদ জুমা এমপি খোকার নিজ বাসভবনে তাকে এ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।





শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টি নেতা আজিজুল ইসলাম,করম আলী,কাঁচপুর ইউনিয়নের জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফিরোজ,জামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হানিফ মিয়া,জামপুর ইউনিয়নের মেম্বার মোঃ বকুল,স্থানীয় জাতীয় পার্টির নেতা নেতৃিসহ সাংবাদিক বৃন্দ।





উল্লেখ্য- বুধবার (১১ ডিসেম্বর) জাতীয় পার্টির যুগ্ম-দফতর সম্পাদক এম এ রাজ্জাক খাঁন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের এ পদন্নোতির কথা জানানো হয়। জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের পার্টির এ আদেশ অনুমোদন করেছেন।





সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি আজ এক সাংগঠনিক আদেশে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপিকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পদে পদোন্নতি প্রদান করেছেন। পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭