সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাত গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাত গ্রেফতার


সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাত গ্রেফতার





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন যানবাহনে ডাকাতি প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।





শনিবার দিবাগত রাতে মহাসড়কের মোগরাপাড়া ইউনিয়নের সাদিপুর বিদ্যুৎ কেন্দ্রের সামনে ঝোপঝাড় থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। অভিযান কালে একটি ছোড়া,দুটি রামদা, চাপাতি ও লোহার রড উদ্ধার করেছে।এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন ডাকাত পালিয়ে যায়। এ ঘটনায় সোনারগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক(এএসআই) কুদ্দুস ফকির বাদী হয়ে রোববার দুপুরে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছে।





সোনারগাঁ থানার উপ পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ডাকাতি, চুরি, ছিনতাই ঠেকাতে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অভিযান চলছিল। গোপন সংবাদের ভিত্তিতে মোগরাপাড়া ইউনিয়নের সাদিপুর বিদ্যুৎ কেন্দ্রের সামনে যানবাহনে ডাকাতি প্রস্তুতি নিচ্ছিল।পরে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কালিরবাজার গ্রামের মৃত বাইজুল মিয়ার ছেলে মোঃ শাওন, চাঁদপুরের কচুয়া উপজেলার ফতেবাগ গ্রামের কামাল হোসেনের ছেলে বাবু, বরিশালের মেহেদীগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের নিজাম বেপারীর ছেলে রনি ও বন্দর উপজেলার মিনার বাড়ি গ্রামের আব্দুল মজিদের ছেলে মোঃ মনির হোসেনকে গ্রেফতার করা হয়।





সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। পলাতক ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭