সোনারগাঁয়ের শতাধিক কওমি মাদরাসায় পরীক্ষা শুরু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯

সোনারগাঁয়ের শতাধিক কওমি মাদরাসায় পরীক্ষা শুরু


সোনারগাঁয়ের শতাধিক কওমি মাদরাসায় পরীক্ষা শুরু





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ উপজেলার প্রায় শতাধিক কওমি মাদরাসায় বৃহস্পতিবার থেকে পরীক্ষা শুরু হয়েছে। প্রতিবারের ন্যায় এবারো সুষ্ঠ, সুন্দর ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার আশা ব্যক্ত করেছেন মাদরাসার কর্তৃপক্ষরা।





উপজেলার ঐতিহ্যবাহী জামেয়া ফারুকিয়া নানাখী কওমি মাদরাসার নাযেমে তা’লীমাত মাওলানা আমান উল্লাহ বলেন, সারাদেশে বেফাক বোর্ডের আওতাভুক্ত ও বোর্ডের বাইরে কওমি সিলেবাসে পরিচালিত অধিকাংশ পুরুষ ও মহিলা মাদরাসায় সাধারনত প্রতিবছর সফর মাসের প্রথম সপ্তাহে ১ম সাময়িক পরীক্ষা অনুষ্ঠিত হয়। সে অনুযায়ী আজ ৩ সফর আমাদের মাদরাসা সহ সোনারগাঁয়ের প্রায় শতাধিক কওমি মাদরাসায় পরীক্ষা শুরু হয়েছে। কওমি মাদরাসার পরীক্ষাগুলো সাধারনত সুষ্ঠ ও নকলমুক্ত পরিবেশে অনুষ্ঠিত হয়। এবারো এর ব্যতিক্রম হবে না।





এদিকে নয়াপুর রিয়াজুল জান্নাত মহিলা মাদরাসার প্রিন্সিপাল হাবিবুর রহমান বলেন, কওমি সিলেবাসে পরিচালিত মহিলা মাদরাসাগুলোতে বৃহস্পতিবার থেকে পরীক্ষা শুরু হয়েছে। আমাদের মাদরাসার ছাত্রীরা উৎসবমুখর পরিবেশে ও স্বতঃস্ফূর্তভাবে পরীক্ষা দিচ্ছে। প্রথমদিন 'আরবী ও কম্পিউটার শিক্ষা' বিষয়ে পরীক্ষা হয়েছে। আগামী বৃহস্পতিবার পরীক্ষা শেষ হবে। যারা ভালো ফলাফল করবে তাদেরকে পুরস্কৃত করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭