সময়ের চিন্তার সহ-সম্পাদক সাংবাদিক রিপন সরকারের উপর সন্ত্রাসী হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯

সময়ের চিন্তার সহ-সম্পাদক সাংবাদিক রিপন সরকারের উপর সন্ত্রাসী হামলা


সময়ের চিন্তার সহ-সম্পাদক সাংবাদিক রিপন সরকারের উপর সন্ত্রাসী হামলা





আজকের সংবাদ ডেস্কঃ সাংবাদিক মোঃ রিপন সরকারের উপর হামলা করে ২০,০০০ (বিশ হাজার) টাকা গলায় থাকা দেড় ভরি ওজনের সোনার চেইন, একটি স্মার্ট ফোন ছিনিয়ে নেয় সন্ত্রাসী ও ভুমি দস্যু ওমর ফারুক ও শুকুর আলী গংরা।





সময়ের চিন্তার সহ-সম্পাদক সাংবাদিক রিপন সরকার ১৪/১০/১৯ ইং তারিখে সংবাদ সংগ্রহ করতে গেলে সন্ধায় ৭.৩০ সময় মোগড়াপাড়া চৌরাস্তার ফুট ওভার ব্রীজের পশ্চিম পাশে উত্তর দিকের সিড়ির মধ্যখানে তাকে হামলা করে।





সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর গ্রামের নুরা বেপারীর ছেলে সন্ত্রাসী ওমর ফারুক ও মৃত আলম চানের ছেলে শুকুর আলীসহ আরও ২/৩ জন সন্ত্রাসী নিয়ে পুর্ব শত্রুতার জের ধরে সাংবাদিক রিপন সরকারের উপর হামলা করে সর্বস্ব লুটে নিয়ে, মারধর করে দুইহাত বেধে ফেলে যায়। যাওয়ার আগে ওমর ফারুক হুমকি দিয়ে যায় “তরে আর তর সম্পাদক রে জীবনে মাইরা ফালামু।” এই বলে তারা ফুটোভারের পুর্ব দিকে দৌড়াইয়া চলে যায়।





এব্যাপারে ১৪/১০/১৯ ইং তারিখ রাতে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, লিখিত অভি্যোগ পেয়েছি, এস আই মাসুদকে তদন্ত সাপেক্ষে জরুরীভাবে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।





সুত্র মোতাবেক জানা যায়, উক্ত ওমর ফারুক ও শুকুর আলী দীর্ঘদিন যাবত অসহায় মানুষের জমি দখল, মারধর ও সন্ত্রাসী করে যাচ্ছে। অনেককে বিদেশ পাঠানোর নাম করে প্রতারনার মাধ্যমে সর্বহারা করেছে বলেও জানা যায়। ভাটি বন্দর গ্রামের দিনমজুর অসহায় ইদ্রিস আলীর ভিটাবাড়ি কেড়ে নেওয়ার পায়তারা করছে। ইদ্রিস আলী, তার মেয়ে ও স্ত্রীকেও মারধর করে নীলা জখম করেছে বলে জানা যায়। অসহায় ভুক্তভোগী ইদ্রিস আলী জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ ও জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দিনের হস্তক্ষেপ কামনা করেছে বলে সংশ্লীষ্ঠ সুত্রে জানা যায়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭