এসপি হারুনের চমক সিদ্ধিরগঞ্জে ১০০ কোটি টাকার মালামাল উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯

এসপি হারুনের চমক সিদ্ধিরগঞ্জে ১০০ কোটি টাকার মালামাল উদ্ধার


এসপি হারুনের চমক সিদ্ধিরগঞ্জে ১০০ কোটি টাকার মালামাল উদ্ধার





আজকের সংবাদ ডেস্কঃএসপি হারুনের নেতৃত্বে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকা হতে নকল প্রসাধনী নকল স্টিকার লাগানো ইলেকট্রনিক পণ্যসহ প্রায় ১০০ কোটি টাকার মালামাল উদ্ধার ।





বুধবার(২অক্টোবর)রাতে এ অভিযান পরিচালনা করা হয়।
নারায়ণঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি)একটি দল এই অভিযান পরিচালনা করেছেন ।
এসময় মালিক বেলায়েত হোসেন পলাতক থাকলেও স্টাফসহ আট জনকে আটক করা হয় আটককৃত ব্যক্তিরা হলেন অহিদুল ইসলাম(৩৫),সিরাজুল ইসলাম (১৮),সোহাগ(২৪),আমিনুল ইসলাম (৩২),রাজীব (১৮), মাইনুল ইসলাম (৩২),মেহেদী হাসান (১৮) ও একাউন্ট অফিসার সাইফুল ইসলাম (৩৫)।





পুলিশ সুপার হারুন অর রশীদ জানান,দীর্ঘদিন ধরে নকল প্রসাধনী ও ইলেকট্রনিক পণ্য তৈরি করে আসছিল মুনস্টার মার্কেটিং প্রাইভেট লিমিটেড ও ম্যাক্স ইলেকট্রো ইন্ডাস্ট্রিজ নামের দুটি প্রতিষ্ঠান।
প্রতিষ্ঠানের মালিক বেলায়েত হোসেন পলাতক থাকলেও স্টাফসহ আট জনকে আটক করা হয়।প্রতিষ্ঠানের মালিকের বিরুদ্ধে আমরা ফৌজদারী মামলা করে অবশ্যই আইনের আওতায় আনব। এ সমস্ত নকল প্রসাধনী ও পণ্য তৈরী ও বিক্রি করা আইনত অবৈধ।এতে করে সাধারণ মানুষ প্রতারিত হচ্ছে এবং ক্ষতিগ্রস্থ হচ্ছে।আমরা এর বিরুদ্ধে সোচ্চার আছি।আগামী দিনেও এ ধরনের অভিযান অব্যহত রাখব।তিনি আরও বলেন,জব্দকৃত পণ্য সামগ্রীর মূল্য আনুমানিক প্রায় ১০০ কোটি টাকা হবে বলে মনে করছি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭