তাহেরপুর হাজী লালমিয়া উচ্চ বিদ্যালয়ের ৪র্থ তলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯

তাহেরপুর হাজী লালমিয়া উচ্চ বিদ্যালয়ের ৪র্থ তলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন


তাহেরপুর হাজী লালমিয়া উচ্চ বিদ্যালয়ের ৪র্থ তলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের তাহেরপুরে অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠান তাহেরপুর হাজী লালমিয়া উচ্চ বিদ্যালয়ের ৪র্থ তলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়।





বুধবার(০২অক্টোবর)সকালে উক্ত বিদ্যালয়ের ৪র্থ তলা ভবনের ভিত্তিপ্রস্তর করা হয়।





উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের ৪র্থ তলা ভবনের ভিত্তিপ্রস্তর শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ -৩ সোনারগাঁ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।





তাহেরপুর হাজী লালমিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।









এসময় প্রধান অতিথি লিয়াকত খোকা তার বক্তব্যে বলেন,শিক্ষার মান উন্নয়নের জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মান করা হচ্ছে। এছাড়া শিক্ষকদের জন্য প্রয়োজনীয় প্রশিক্ষনসহ অন্যান্য সুবিধাদি বাড়ানো হয়েছে।আমি সোনারগাঁয়ের এমপি হওয়ার পর অনেক ষড়যন্ত্রকারী শিক্ষার মান উন্নয়নে কাজ করতে বাধার সৃষ্টি করেছে।তারা চেয়েছিল সোনারগাঁয়ে যাতে কোন উন্নয়ন না হয়।কিন্তু আমি সকল ষড়যন্ত্র উপেক্ষা করে আমার নীতিতে অটল থেকে সকল বাধা অতিক্রম করে সোনারগাঁবাসীকে নিয়ে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি।আমি উপজেলার প্রতিটি বিদ্যালয়ে গিয়ে বিদ্যালয়গুলোর বাস্তব চিত্র নিজের চোখে দেখে সেগুলো উন্নয়নের কাজ করেছি।





অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিতি ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো:সাইফুল ইসলাম প্রধান,একাডেমিক সুপারভাইজার কাজল চন্দ্র পাল,পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম ভুইয়া,পিরোজপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার মজিবর,মহিলা মেম্বার মোর্শেদাসহ আরোও অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭