নাটোরের সিংড়ায় এক পুলিশ কনস্টেবলের স্ত্রীর রহস্যজনক মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯

নাটোরের সিংড়ায় এক পুলিশ কনস্টেবলের স্ত্রীর রহস্যজনক মৃত্যু


নাটোরের সিংড়ায় এক পুলিশ কনস্টেবলের স্ত্রীর রহস্যজনক মৃত্যু





মোঃ সুমনা পিকে নাটোর সিংড়া প্রতিনিধিঃনাটোরের সিংড়ায় ফারজানা(২২)নামের এক পুলিশ কনস্টেবলের স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শশুরবাড়ীর লোকজনের দাবি ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে আর বাবার বাড়ির লোকজনের দাবি পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।





ঘটনাটি শুক্রবার রাতে সুকাশ ইউনিয়নের নওদাপাড়া গ্রামে ঘটেছে। নিহত ফারজানা পুলিশ কনস্টেবল রায়হানের  স্ত্রী। রায়হান জয়পুরহাট সদর থানায় কর্মরত ও নওদাপাড়া গ্রামের আঃ রাজ্জাকের ছেলে। স্থানীয়রা জানায়, রায়হান-ফারজানা সম্পর্কে খালাতো ভাইবোন। নন্দীগ্রাম উপজেলার ভাদম গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ফারজানা।





১ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। রায়হানের বাবা আঃ রাজ্জাক বলেন, গত ১০ দিন আগে এক সপ্তাহের ছুটিতে বাড়ি আসে রায়হান। তার কর্মস্থল জয়পুরহাটে বাসা ভাড়া নিয়ে সেখানে ফারজানাকে নিয়ে যাবে বলে যায়। গতরাতে তারা ফোন কথা বলতে থাকে।





রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ ফারজানা ফোন বন্ধ করে ফেলে তখন রায়হান তার বাবার মুঠোফোনে কল দিয়ে ফারজানার সাথে কথা বলতে চায়। আমি ফোন নিয়ে গিয়ে দেখি ঘরের তীরের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলছে ফারজানা। দ্রুত তাকে নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে,পরে বগুড়া শহীদ জিয়া মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের ভাই সুমন বলেন, রায়হান যৌতুক হিসেবে একটি মটরসাইকেলের জন্য তার স্ত্রীকে বারবার চাপ দিচ্ছিলো এবং মাঝে মাঝে পাশবিক নির্যাতন করতো। ফারজানার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমরা এর বিচার চাই।





সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার বলেন, প্রথমে আমরা আত্মহত্যার খবর পাই, পরে প্রাথমিক তদন্তে হত্যাকান্ড বলে মনে হচ্ছে। তদন্ত চলছে, ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭