অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেফতার


অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেফতার





আজকের সংবাদ ডেস্কঃ অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।





রোববার(১৫সেপ্টেম্বর) সকালে পৌর সভার সাহাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে।
জানা যায়,গত বুধবার সন্ধ্যায় চালকের চোখে মরিচের গুড়া দিয়ে কুপিয়ে আহত করে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকায় তাদের গ্রেফতার করা হয়।





ছিনতাইকারীদের স্বীকারোক্তিতে বারদী ইউনিয়নের ছোট আলমদী গ্রাম থেকে ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধার করে। ছিনতাইয়ের ঘটনায় আহত অটোরিকশা চালকের বাবা আবুল হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।





সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, আড়াইহাজার থানার সামনে থেকে সোনারগাঁয়ের নোয়াগাঁও যাওয়ার কথা বলে তিন যুবক ৩শ টাকায় রুবেল মিয়া নামের এক অটোরিকশা চালককে ভাড়া করে নিয়ে যায়। নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়ের সামনে যাওয়ার পর অটোরিকশার এক যাত্রী সড়কের পার্শবর্তী বাড়ি থেকে পাওনা টাকা আনার কথা বলে অটোরিকশা থেকে নেমে যায়।কিছুক্ষন পর অটোরিকশা চালক রুবেল মিয়াকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে চোখে মরিচের গুড়া দিয়ে রাস্তার পাশে ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। ঘটনার পর রাতে অটোরিকশা চালক রুবেলের বাবা আবুল হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। ঘটনার চার দিনপর রোববার সকালে সোনারগাঁ পৌর সভার সাহাপুর এলাকা থেকে ছোট আলমদী গ্রামের মহসিন মিয়ার ছেলে রাসেল ও মহজমপুর উত্তরকাজি পাড়া গ্রামের ওয়াদুল ভুইয়ার ছেলে ফয়সালকে গ্রেফতার করা হয়।





গ্রেফতারকৃত ছিনতাইকারীদের স্বীকারোক্তিতে ছোট আলমদী গ্রামে অভিযান চালিয়ে সোহবান ডাকাতের বাড়ি থেকে ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭