অগ্নিনির্বাপক,আহত সেবা ও উদ্ধার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র প্রদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯

অগ্নিনির্বাপক,আহত সেবা ও উদ্ধার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র প্রদান


অগ্নিনির্বাপক,আহত সেবা ও উদ্ধার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র প্রদান।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সী(জাইকা)উদ্যোগে ও উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পে (ইউজিডিপি) সহায়তায় দু'দিন ব্যাপী অগ্নিনির্বাপক,আহত সেবা ও উদ্ধার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র প্রদান করা হয়েছে।





গতকাল মঙ্গলবার (২৪সেপ্টেম্বর)সকালে সোনারগাঁ উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এই কর্মশালা শেষে সনদপত্র প্রদান করা হয়েছে।





এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ডেভেলপমেন্টে ফ্যাসিলিটেটর শাহানারা আঁচল।





এই অগ্নি নির্বাপক,আহত সেবা ও উদ্ধার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায সভাপতিত্বে করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নারায়ণগঞ্জ জোন - ২ এর উপ সহকারী পরিচালক মোঃ আক্তারুজ্জামান।





অনুষ্ঠান শেষে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্যোগে কর্মশালায় অংশগ্রহণকারী উপজেলার রোভার স্কাউট,বিভিন্ন শিল্প ও প্রতিষ্ঠানের ৫০ জন প্রশিক্ষণার্থীদের অগ্নি নির্বাপণ ও ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের উদ্ধার এবং প্রাথমিক চিকিৎসার প্রশিক্ষণ শেষে তাদের হাতে সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার।





এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নারায়ণগঞ্জ ইন্সপেক্টর ফখরুদ্দিন,ইন্সপেক্টর সেলিম রেজাসহ অনেকে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭