ঈদ সবার জন্য বয়ে আনুক সুখ-সমৃদ্ধি অনাবিল আনন্দ —– সাহাবুদ্দিন সাবু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১২ আগস্ট, ২০১৯

ঈদ সবার জন্য বয়ে আনুক সুখ-সমৃদ্ধি অনাবিল আনন্দ —– সাহাবুদ্দিন সাবু


ঈদ সবার জন্য বয়ে আনুক সুখ-সমৃদ্ধি অনাবিল আনন্দ
                                                   —– সাহাবুদ্দিন সাবু





আজকের সংবাদ ডট কমঃ পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে সোনারগাঁ উপজেলাসহ সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সনমান্দি ইউনিয়নের স্বর্ণপদক সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু





এক অভিনন্দন বার্তায় তিনি বলেন,পবিত্র ঈদুল আযহা হচ্ছে মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব। এই ঈদে ত্যাগের বিনিময়ে একজন মুসলমান পরিপূর্ণ মুত্তাকি হিসেবে গড়ে উঠেন। তাই ত্যাগ এবং বিনিময়ের আলোকে নিজেকে পরিচালিত করার দীপ্ত শপথ নিতে হবে।





শুভেচ্ছা বার্তায় তিনি বলেন- ঈদুল আযহা মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে। তাই জীবনের প্রতিটি দিনই হোক ঈদের মতো আনন্দময় এই কামনায় সবাইকে ঈদ মোবারক।
ঈদুল আযহা উপলক্ষে উপজেলার সনমান্দি এলাকাসহ সর্বস্তরের জনগণকে জানাই আন্তরিক ঈদ মোবারক, অকৃত্রিম শুভেচ্ছা।
ঈদুল আযহা সবার জন্য বয়ে আনুক সুখ-সমৃদ্ধি অনাবিল আনন্দ। ধনী-দরিদ্র নির্বিশেষে সকলের দুয়ারেই এ আনন্দ বয়ে যাক সমহারে- এ কামনা করি। আসুন,আমরা সকলে সকলের হয়ে ইসলামের বৃহত্তম ধর্মীয় উৎসব, মহিমান্বিত ঈদুল আযহা যথাযোগ্য মর্যাদায় উদযাপন করি।





তিনি আরও বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে সেই উন্নয়নের ধারাবাহিকতা আমাদের সনমান্দি  ইউনিয়নসহ সারা সোনারগাঁয়ে প্রতিটি এলাকায় বিদ্যমান থাকুক এটাই আমাদের প্রত্যাশা ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭