প্রধানমন্ত্রী ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষর ছাড়া কমিটির অনুমোদন হয় কিভাবে ----কালাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৩ আগস্ট, ২০১৯

প্রধানমন্ত্রী ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষর ছাড়া কমিটির অনুমোদন হয় কিভাবে ----কালাম


প্রধানমন্ত্রী ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষর ছাড়া কমিটির অনুমোদন হয় কিভাবে ----কালাম





আজকের সংবাদ ডেক্সঃ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনকের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।





শনিবার(০৩ আগষ্ট) উপজেলার উদ্ববগঞ্জ এলাকায় আওয়ামীলীগের সহযোগী সংগঠনের কার্যালয়ে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।





উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম।





প্রধান অতিথির বক্তব্যে মাহফুজুর রহমান কালাম বলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের কোনো আহবায়ক কমিটি গঠন হয়নি,এটা নিছক একটিগুজব,এটার সত্যতা কেউ দিতে পারবেনা,তাই এ কমিটি সম্পূর্ন অবৈধ।





তিনি আরো বলেন, আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষর ছাড়া একটি কমিটি অনুমোদন হয় কিভাবে আমার জানা নেই। বাংলাদেশ আওয়ামীলীগের গঠণতন্ত্র কি বলে জেনে নেন,কমিটি করতে হলে সম্মেলন করতে হবে। আমি কালাম কোনো পদের জন্য রাজনীতি করিনা। তবে যোগ্য লোকজনকে নিয়েই কমিটি গঠন করতে হবে।
তিনি বলেন, এই আহবায়ক কমিটি সম্পূর্ন অবৈধ ও ভোগাজ কমিটি। জেলা কমিটির কোনো এখতিয়ার নেই উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি ঘোষনা করার। যারা ভাবেন রাজাকারের বংশধর ও জীবনে রাজনীতি করেনি তাদের দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ পরি চালিত হবে, তারা বোকার সর্গে বাস করছেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ এতটা দেওলিয়া হয়ে যায়নি। তৃণমূলের নেতৃবৃন্দদেরকে নিয়ে আগামী দিনে সম্মেলনের মাধ্যমে নেতৃত্ব নির্বাচিত হবে। এছাড়া যারা এ ভুয়া আহবায়ক কমিটির মাধ্যমে দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির অপপ্রয়াস চালাচ্ছেন তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে বলেও হুশিয়ারী করে দেন।





উক্ত আলোচনা সভায় সোনারগাঁ পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী আমজাদ হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহাম্মেদ বাদশা, সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক মিয়া, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি অ্যাডভোকেট ফজলে রাব্বী, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সহ সভাপতি করিম আহাম্মেদ, সোনারগাঁ পৌরসভা শ্রমিকলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহামুদ, উপজেলা আওয়ামীলীগ নেতা মোতালেব মিয়া, সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন, সাধারন সম্পাদক সাজু প্রমূখ


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭