গরীব ও দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৪ আগস্ট, ২০১৯

গরীব ও দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম


গরীব ও দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম





আজকের সংবাদ ডেস্কঃপিরোজপুর ইউনিয়ন পরিষদে অসহায় গরীব ও দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ শুরু করা হয়েছে। 





রবিবার(৪আগস্ট)সকাল ৯ টায় সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নব্য গঠিত সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম উপস্থিত থেকে এ চাল বিতরণ করেন।





পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম জানান,অসহায় গরীব ও দুস্থ পরিবারের মাঝে এ ভিজিএফের চাল বিতরণ করা হচ্ছে।পবিত্র ঈদুল আযহার আগের দিন পর্যন্ত এ চাল বিতরণ করা হবে।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা তার পিতার সোনার বাংলা গড়ার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে,সেজন্য তিনি দেশের অব্যাহত উন্নয়নের সাথে দারিদ্র জনগোষ্টির আর্থ সামজিক উন্নয়নের লক্ষ্যে দ্রারিদের মাঝে বিনা মুল্যে চাল বিতরন শুরু করেছেন।আমরা আমাদের প্রধানমন্ত্রী ও আমাদের দলের সভাপতি শেখ হাসিনার দেয়া ভিজিএফ এর চাল দ্রারিদ্র পরিবারগুলোর মাঝে সুষ্ঠ ভাবে বিতরন করবো ইনশাআল্লাহ।





এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা ট্যাগ কর্মকর্তা ও একাডেমিক সুপার ভাইজার কাজল চন্দ্র পাল,পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম,মমতাজ বেগম,আলমগীর কবির,মোশারফসহ অন্যান্য ইউনিয়নের সদস্য বৃন্দ।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭