৫০০ টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যা,গ্রেফতার-৪ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯

৫০০ টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যা,গ্রেফতার-৪


৫০০ টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যা গ্রেফতার-৪





আজকের সংবাদ ডেস্কঃ  মাত্র ৫০০ টাকা নিয়ে বিরোধের জের ধরে মিজান সিকদার মিশর(২৫)নামে এক যুবকে সংঘবদ্ধভাবে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। সোমবার(২২জুলাই)দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে বন্দর উপজেলার ২৪ নং ওয়ার্ড নবীগঞ্জ নোয়াদ্দা এলাকায় এ লোমহর্ষক ঘটনা ঘটে।
নিহত মিশর বন্দর নবীগঞ্জ নোয়াদ্দা এলাকার মৃত সফি উদ্দিনের ছেলে।এই ঘটনায় নিহতের ভাই সানি বাদী হয়ে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে এজাহার নামীয় ৪ জন আসামিকে পুলিশ গ্রেফতার করে ।





একই এলাকার মঞ্জুর হকের ছেলে মোঃমিঠু (২৭),শাহ আলমের ছেলে মুন্না(১৯),আলী হোসেনের ছেলে সাকিব(১৮),জিসান(২০)কে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে বংগা মিয়ার ছেলে শায়ন(১৯)ও দেলোয়ার হোসেনের ছেলে শ্যামল(৩০)পলাতক রয়েছে।এরা সকলেই নোয়াদ্দা এলাকার বাসিন্দা।





এ বিষয়ে বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃরফিকুল ইসলাম জানান, নিহত মিশর ৫০০ টাকা পাওনা ছিলো মিঠুর কাছে। এই জন্য সে মিঠুর মোবাইল রেখে দিয়ে বলে টাকা দিয়ে মোবাইল ফেরত নিতে।এই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়,পরে মিঠু ও অন্যান্যরা মিলে সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কাঠের আসবাবপত্র তৈরিতে ব্যবহৃত ভাটালি দিয়ে পিটিয়ে মিশরকে গুরুত্ব জখম করে। মিশরের ডাকচিৎকারে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মূমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
এঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
হত্যাকান্ডে জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে ২ জন পলাতক রয়েছে তাদের ও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭