দেশবাসীকে শ্রমিক কল্যাণের ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন---মোঃ আলমগীর হোসেন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৪ জুন, ২০১৯

দেশবাসীকে শ্রমিক কল্যাণের ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন---মোঃ আলমগীর হোসেন


দেশবাসীকে শ্রমিক কল্যাণের ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন---মোঃ আলমগীর হোসেন





আজকের সংবাদ ডট কমঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সর্বস্তরের সকল শ্রমিক কর্মচারী ভাই-বোনদেরকে শ্রমিক কল্যাণ ফেডারেশনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও ঈদুল ফিতর শ্রমিকদের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি এই প্রত্যাশা করেছেন সোনারগাঁ উপজেলার শ্রমিক লীগের  সাধারণ সম্পাদক  মোঃ আলমগীর হোসেন।
ঈদুল ফিতর উপলক্ষে আজকের সংবাদ ডট কমকে দেওয়া বাণীতে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে ডাঃ মোঃ আলমগীর হোসেন বলেন,মাসব্যাপী সিয়াম সাধনার পর সবার জন্য আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর।





আমি সোনারগাঁয়ের সব মুসলমানকে জানাই ‘ঈদ মোবারক’। ‘ঈদের দিন ধনী-গরিব সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন। সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন চিরন্তন।
তিনি আরও বলেন, ‘ঈদ শান্তি, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ ও সম্প্রীতির অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। একটি সুখী, সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক জাতি গঠনে ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটাতে হবে।
পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে ধারণ করে দরিদ্র, অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবান মানুষদের প্রতি আহ্বান জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭