স্বদেশ পরিবহনের চলন্ত বাসে কিশোরী ধর্ষণের চেষ্টা! - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১১ জুন, ২০১৯

স্বদেশ পরিবহনের চলন্ত বাসে কিশোরী ধর্ষণের চেষ্টা!


স্বদেশ পরিবহনের চলন্ত বাসে কিশোরী ধর্ষণের চেষ্টা!





আজকের সংবাদ ডট কমঃ সোনারগাঁয়ে স্বদেশ পরিবহনের একটি চলন্ত বাসে এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মেঘনা নিউটাউন এলাকায় এ ঘটনা ঘটে।





এসময় জনতা গাড়ির চালককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ বাসটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে যায়।





অভিযুক্ত চালক শামীম মিয়া উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রাামের আব্দুুুর রব মিয়ার ছেলে।





জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা নিউটাউন শপিং কমপ্লেক্সের ব্যবসায়ীরা দোকান বন্ধ করে রাত সাড়ে ১০টার দিকে মার্কেটের সামনে গাড়ির জন্যে অপেক্ষা করছিল।





এসময় স্বদেশ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টো-ব-১১-৭২৬৫) দেখে থামাতে বললে গাড়িটি আরো দ্রুতবেগে চালানো হয়। এসময় তারা বাস থেকে এক কিশোরীর বাঁচাও বাঁচাও চিৎকার শুনতে পায়।





পরে জনতা গাড়িটি থামিয়ে দেখতে পায় হেলপার গাড়ি চালাচ্ছে এবং চালক  কিশোরীকে ধর্ষণের চেষ্টা করছে। তখন জনতা কিশোরীকে উদ্ধার করে চালককে গণধোলাই দিয়ে পুুুলিশে সোপর্দ করে। এ সুযোগে  হেলপার পালিয়ে যায়।





সোনারগাঁ থানার এসআই তাহিদ উল্লাহ জানান, স্বদেশ বাসে ধর্ষণের খবর পেয়ে মেঘনা নিউটাউনে গিয়ে জনতার হাত থেকে ধর্ষক ও গাড়িটি আটক করেছি। ধর্ষক শামীম মিয়া উপজেলার  নানাখি মধ্যপাড়া গ্রামের আব্দুুর রব মিয়ার ছেলে। আর মেয়েটি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি গ্রামে থাকে।





সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, ধর্ষণের অভিযোগে ধর্ষক চালক ও বাসটি থানা হেফাজতে রাখা হয়েছে। চালকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭