এমপি খোকা এবারের ঈদের জামাত আদায় করেন চেঙ্গাভিটা ঈদগা ময়দানে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৫ জুন, ২০১৯

এমপি খোকা এবারের ঈদের জামাত আদায় করেন চেঙ্গাভিটা ঈদগা ময়দানে






আজকের সংবাদ ডট কমঃ প্রতি বছরের ন্যায় এবারো ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সোনারগাঁয়ের সর্বস্তরের মানুষের সঙ্গে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা।





এদিকে ঈদের নামাজের পর থেকে শুরু করে তিনি উপজেলার পৌরসভা ও মোগরাপাড়া ইউনিয়ন সহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি শিশুদের মাঝে ঈদের সালামি ও চকলেট বিতরণ করেন এবং অসহায় মানুষদের আর্থিক সহায়তা করেন।









জানা যায়, ঈদের দিন (৫ জুন) বুধবার সকালে তিনি উপজেলার পৌরসভার ঐতিহাসিক চেঙ্গাভিটা ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন। এসময় তিনি ঈদগাহের বাউন্ডারী দেওয়াল ও মেহরাব নির্মাণের ঘোষনা দেন।





সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, সোনারগাঁবাসী কোন অপৃতিকর ঘটনা ছাড়া বিশেষ নিরাপত্তার মধ্য দিয়ে ঈদ পালন করতে যাচ্ছেন। এই এলাকা মাদক মুক্ত করার জন্য তিনি বিশেষ অভিযান চালাবেন।





ঈদের জামাতে অংশ নেন সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদসহ রাজনীতিবিদ, সামরিক- বেসামরিক কর্মকর্তারা।





ঈদ জামাত ঘিরে চেঙ্গাভিটা ঈদগাহের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছেন আইন-শৃঙ্খলা বাহিনী। নামাজ পড়তে যাওয়ার সময় জায়নামাজ ও ছাতা ছাড়া অন্য কিছু সঙ্গে না নিতে মুসল্লিদের পরামর্শ দেয় এসআই আবুল কালাম।





পুরো এলাকা পুলিশ ও গোয়েন্দা সংস্থার নজরদারিতে ছিল।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭