জনপ্রতিনিধির বিরুদ্ধে মিথ্যাচার করায় ইউনিয়নের সর্বসাধারণ সহ সচেতন মহল এবং সারা উপজেলা জুড়ে তীব্র ক্ষোভ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৯ মে, ২০১৯

জনপ্রতিনিধির বিরুদ্ধে মিথ্যাচার করায় ইউনিয়নের সর্বসাধারণ সহ সচেতন মহল এবং সারা উপজেলা জুড়ে তীব্র ক্ষোভ


আজকের সংবাদ ডট কমঃ একজন বর্তমান জনপ্রতিনিধির বিরুদ্ধে মিথ্যাচার করায় ইউনিয়নের সর্বসাধারণ সহ সচেতন মহল এবং সারা উপজেলা জুড়ে তীব্র ক্ষোভ বিরাজ করছে।





যে স্বনামধন্য চেয়ারম্যানকে নিয়ে এমন মিথ্যাচার করা হয়েছে তিনি হচ্ছেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধিন নোয়াগাঁও ইউনিয়ণের চেয়ারম্যান ইউসুফ দোওয়ান। তার বিষয়ে এলাকাবাসী জানান,বাংলাদেশের মুক্তিযুদ্ধের পর থেকে এ পর্যন্ত আমাদের ইউনিয়ন মাদক ব্যবসায়ী,ভূমিদস্যু এবং সন্ত্রাসীদের হাতে জিম্মি ছিলো।সর্বশেষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা ইউনিয়ন বাসীরা একমত হয়ে একজন পবিত্র কোরআনে হাফেজ জনাব ইউসুফ দেওয়ানকে বিপুল ভোটে নির্বাচিত করি।





এদিকে একজন সৎ ও ন্যায় পরায়ণ চেয়ারম্যান ইউসুফ দেওয়ান নির্বাচিত হওয়ার পর থেকে বিচার সালিস করতে গেলে কিংবা অন্যায় কাজে বাধা দিতে গেলে প্রতিপক্ষ মহল তার বিরুদ্ধে মিথ্যাচার করে বদনাম রটানোর অপচেষ্টায় লিপ্ত থাকে।





সর্বশেষ ষড়যন্ত্র চলে একজন মিথ্যাবাদী মাদকসেবী কাঠমিস্ত্রী কবির হোসেনকে দিয়ে।ঘটনার বিবরণে জানা যায়,নয়াগাঁও ইউনিয়নে একটি পুকুরের লীজ নিয়ে কাঠমিস্ত্রী কবির এবং আরেক পক্ষের সাথে কিছুদিন যাবত বিরোধ চলে আসছিলো। এ বিষয়ে মিমাংশার জন্য কবিরের প্রতিপক্ষের লোকজন তাদের নামে লীজের কাগজপত্র দেখিয়ে চেয়ারম্যানের কাছপ আসলে তিনি কাগজ দেখে তাকে সহ কবিরকে জিজ্ঞাসাবাদ করে।এসময় কবির হোসেন প্রতিপক্ষের লোকজনের লীজ থাকা সত্বেও উক্ত জলাসয়ে কাজ করতে বাঁধা দেয়।এসময় চেয়ারম্যানের অফিস থেকে একজন সরকারী কর্মচারী চৌকিদারকে ঘটনাস্থলে পাঠালে কবির হোসেন চৌকিদারকে গালিগালাজ করে এবং চেয়ারম্যানকে অকথ্য ভাষায় গালিগালাজ করে লীজকৃত জমিতে প্রকৃত মালিককে যেতে বাঁধা প্রদান করে।





এসময় চৌকিদার ঘটনাস্থল থেকে ফিরে এসে চেয়ারম্যানের অফিসের সকল গন্যমান্য ব্যাক্তির সম্মুখে এসে ঘটনা বললে গন্যমান্য ব্যাক্তিরা সম্মিলিত হয়ে চেয়ারম্যানকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করতে গেলে সকলের সামনেই মাদকসেবি কবির চেয়ারম্যানকে গালিগালাজ করে এসময় চেয়ারম্যান ইউসুফ দেওয়ান কবিরকে প্রথমে মৌখিকভাবে বাধাঁ দিলেও সে আরও উত্তেজিত হয়ে উঠে।এসময় চেয়ারম্যান ইউসুফ দেওয়ান কবিরকে একটা ধাক্কা দিয়ে ঝগড়া না করার জন্য অনুরোধ করে।এ ঘটনা সকলের সামনে তখনই মিমাংশা হয়ে যায়।কিন্তু পরবর্তীতে কোন এক কূচক্রিমহলের প্ররোচনায় পরে কাঠমিস্ত্রী কবির থানায় গিয়ে একটি মিথ্যা অভিযোগ করে।এ ব্যাপারে থানা পুলিশের এসআই আবুল কালাম আজাদ ঘটনাস্থলে এসে দুপক্ষের লোকজনকে একসাথে বসে সমস্যা সমাধানের পরামর্শ দিয়ে আসেন।





পরবর্তীতে সকলের কথা অমান্য করে মাদকসেবী কাঠমিস্ত্রী কবির একজন স্বনামধন্য চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে। এ মিথ্যা সংবাদ প্রকাশ করায় সারা সোনারগাঁওয়ের জনপ্রতিনিধি সহ সকল সচেতন মহলের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে।





নোয়াগাঁও এলাকায় সরেজমিনে গিয়ে দেখা গেছে, নোয়াগাঁও এলাকার আব্দুল বাতেনের ছেলে শরিফের বাড়িতে প্রায় ১ মাস আগে কাঠমিস্ত্রির কাজ করতে এসে ঘরের চালের উপর থেকে পরে নিচে পরে কবিরের হাত ভেঙ্গে যায়।





পরবর্তীতে এই হাত ভাঙ্গার জায়গায় নতুন করে ভেন্ডেজ দিয়ে থানায় গিয়ে মিথ্যা অভিযোগ করে।





এসময় স্থানীয় এলাকার মতিউর রহমান,রমিজউদ্দীন,ওমর ফারুক মজিবুর মোল্লা জানান, আমাদের এলাকার কাঠমিস্ত্রি কবির সম্পূর্ণ মিথ্যা তথ্য দিয়ে আমাদের সম্মানিত চেয়ারম্যান ইউসুফ দেওয়ানকে নিয়ে মিথ্যাচার করছে। মাদকসেবী কবিরকে ইন্ধন দিচ্ছে পাশ্ববর্তী বৈদ্যের বাজার ইউপির হাড়িয়া গ্রামের ভূমিদস্যু রাসেল ও কাদেরগং। আমরা এই মিথ্যাবাদী ও মাদকসেবী কবিরের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।             


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭