সোনারগাঁয়ে পুলিশের বিশেষ অভিযানে মদ ও ইয়াবা সহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১১ মে, ২০১৯

সোনারগাঁয়ে পুলিশের বিশেষ অভিযানে মদ ও ইয়াবা সহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার।


সোনারগাঁয়ে পুলিশের বিশেষ অভিযানে মদ ও ইয়াবা সহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার।





আজকের সংবাদ.কমঃ সোনারগাঁ থানা পুলিশের বিশেষ অভিযানে  উপজেলার বিভিন্ন স্থান হতে গতকাল শুক্রবার রাতে মদ ও ইয়াবা সহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় পৃথকভাবে মামলা দায়ের করা হয়েছে।





সোনারগাঁ থানা পুলিশের এসআই আবুল কালাম আজাদ জানান,সোনারগাঁ উপজেলার পৌরসভার গোয়ালদী গ্রামে অভিযান চালিয়ে শাহালম ও সূর্য কান্তি নামে দুই মাদক ব্যবসায়ীকে ৩০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার করে।উপজেলার আমিনপুর গ্রামের অমূল্য চন্দ্র দাসের ছেলে সূর্য কান্তি ও গোয়ালদী গ্রামের (আলমগীর এর ভাড়াটিয়া) মৃত ইউনুস মিয়ার ছেলে শাহালম। 





অপরদিকে পৌরসভার দিয়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে এএসআই মিজানুর রহমান ৩০ পিস ইয়াবা সহ জাহাঙ্গীর আলম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।  গ্রেফতারকৃত জাহাঙ্গীর পৌরসভার দত্তপাড়া গ্রামের নুরু মিয়ার ছেলে।





একই রাতে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামে অভিযান চালায় এসআই শামীম তিনি কাজল মিয়া নামে একজনকে গ্রেফতার করে ২১ পিস ইয়াবা সহ। হাবীবপুর গ্রামের মৃত সদর আলীর ছেলে  কাজল মিয়া।





এছাড়া ও পিরোজপুর ইউনিয়নের মঙ্গলেরগাঁও গ্রাম থেকে আরিফুল ইসলাম ও আব্দুল হালিম নামের দুই মাদক ব্যবসায়ীকে ৩৩ পিস ইয়াবা সহ গ্রেফতার করে এএসআই মনিরুল ইসলাম। গ্রেফতারকৃতরা হলো বন্দর উপজেলার মিনারবাড়ী এলাকার নুর মোহাম্মদের ছেলে আব্দুল হালিম ও একই এলাকার রফিকুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম।





গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় পৃথক পৃথক মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণ করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭