ঈদ কে সামনে রেখে সোনারগাঁ থানা পুলিশের ব্যাংক ও বিকাশ কর্মকর্তাদের সাথে মতবিনিময় - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২০ মে, ২০১৯

ঈদ কে সামনে রেখে সোনারগাঁ থানা পুলিশের ব্যাংক ও বিকাশ কর্মকর্তাদের সাথে মতবিনিময়


ঈদ কে সামনে রেখে সোনারগাঁ থানা পুলিশের ব্যাংক ও বিকাশ কর্মকর্তাদের সাথে মতবিনিময়





আজকের সংবাদ ডট কমঃ আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে ব্যাংক ও বিকাশ কর্মকর্তাদের সাথে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির আইনশৃংখলা নিয়ন্ত্রণ বিষয়ক মতবিনিময় সভা করেছেন।





আজ সোমবার বেলা ১১ টায় সোনারগাঁও থানা কম্পাউন্ডে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।





এসময় সোনারগাঁও থানার ওসি(তদন্ত)হেলাল উদ্দীন, অপারেশন আলমগীর হোসেন ও তালতলা পুলিশ ফারির অফিসার ইনর্চাজ আহসান উল্লাহসহ উপজেলায় অবস্থিত বিভিন্ন ব্যাংক ও বিকাশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।





অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির সকল ব্যাংক কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আসন্ন ঈদকে পুঁজি করে অপরাধীরা বিভিন্ন ভাবে সক্রিয় হয়ে ওঠে। বিশেষ করে জাল টাকা লেনদেনের জন্য অপরাধীরা ঈদকে সুযোগ হিসেবে কাজে লাগিয়ে থাকে। তাছাড়া বিভিন্ন ধরনের চোর, ডাকাতেরও উৎপাত বৃদ্ধি পায় এই সময়। এজন্য সকলকে সচেতন এবং সতর্ক থাকতে হবে।





তিনি ব্যাংক থেকে টাকা লেনদেনের নিরাপত্তার কথা উল্লেখ পূর্বক বলেন, এক ব্যাংক হতে টাকা অন্য ব্যাংকে হস্তান্তর করার সময় যদি কোন প্রকার বিপদের আশংকা থাকে বা কোন প্রকার ভীতি সন্ত্রস্ত মনে হয় তাহলে অবশ্যই পুলিশকে ইনফর্ম করবেন। তিনি ব্যাংক কর্মকর্তাদের অনুরোধ করে বলেন, টাকা লেনদেনের সময় সতর্ক দৃষ্টি রাখতে। বিশেষ করে জাল টাকা শনাক্তকরণে কঠোর সচেতনা অবলম্বন করতে।





তিনি আরো বলেন, সাধারণ জনগণের অর্জিত অর্থ ব্যাংকে গচ্ছিত রাখেন এবং প্রয়োজনে উত্তোলন করে থাকেন। অনেকে ঈদকে সামনে রেখে টাকা লেনদেন করে থাকে। ব্যাংক হতে টাকা উত্তোলনের পর কেউ কোন প্রকার দুর্ঘটনার আশংকা করেন তাহলে পুলিশকে জানালে পুলিশ তাকে নিরাপদে পৌঁছে দিতে সবর্দা প্রস্তুত থাকবে।










কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭