সড়ক দূর্ঘটনায় কাভার্ডভ্যান হেলপার নিহত ও ড্রাইভার আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৫ মে, ২০১৯

সড়ক দূর্ঘটনায় কাভার্ডভ্যান হেলপার নিহত ও ড্রাইভার আহত


সড়ক দূর্ঘটনায় কাভার্ডভ্যান হেলপার নিহত ও ড্রাইভার আহত।





আজকের সংবাদ ডটকমঃ সোনারগাঁ উপজেলার টিপর্দী এলাকায় গতকাল বুধবার সকালে সড়ক দূর্ঘটনায় কাভার্ডভ্যান হেলপার নিহত ও ড্রাইভার আহত ।





সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক হেলপার জুয়েল মিয়াকে মৃত ঘোষনা করে।





এ ঘটনায় হিমেল নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি (তদন্ত) আলী রেজা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার টিপর্দী এলাকার মেঘনা ইকোনোমিক জোনের সামনে বুধবার ভোরে চট্টগ্রাম থেকে আসা ঢাকাগামী একটি ইস্পাতবাহী লরি (ঢাকা-মেট্রো-ট-১৬-৫১২২) মহাসড়কের পাশে পাকিং থাকা অবস্থায় (ঢাকা-মেট্রো-উ-১২-২০৩৯) একটি কাভার্ডভ্যান কে পিছন দিক দিয়ে ধাক্কা দিলে কাভার্ডভ্যান টির সামনে থাকা আরেকটি অজ্ঞাত লংভেহিকেলের সাথে ধাক্কা লাগে এতে কাভার্ডভ্যানটির পিছনে ও সামনে দু’দিকের ধাক্কার দুমরে মুছড়ে যায়।
এতে কাভার্ডভ্যানটির ভেতরে থাকা চালক তুহিন রেজা (২২) ও হেলপার জুয়েল (২০) মারাত্মক আহত হয়।  এলাকাবাসী আহত ২জনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেলপার জুয়েল মিয়াকে মৃত ঘোষনা করে। এলাকাবাসী লরির হেলপার হিমেলকে আটক করে পুলিশের সোর্পদ করে।





নিহত জুয়েল মেহেরপুর জেলার গাংনী থানার ভোলাডাঙ্গা গ্রামের মমতাজ আলীর ছেলে। অপরদিকে, আহত চালক একই এলাকার সানোয়ার মিয়ার ছেলে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭