বন্দরে র‌্যাব-১১র অভিযানে দেশীয় তৈরী এ্যালকোহল, গাঁজা ও নগদ টাকা সহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১২ মে, ২০১৯

বন্দরে র‌্যাব-১১র অভিযানে দেশীয় তৈরী এ্যালকোহল, গাঁজা ও নগদ টাকা সহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার


র‌্যাব-১১,র অভিযানে দেশীয় তৈরি এ্যালকোহল,গাঁজা ও নগদ টাকাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার।





আজকের সংবাদ ডট কমঃ নারায়ণগঞ্জ বন্দরে র‌্যাব-১১, অভিযানে ৩০ লিটার দেশীয় তৈরি এ্যালকোহল, ১ কেজি ৩০০ গ্রাম গাঁজা এবং নগদ টাকা সহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার।





গতকাল রোববার বেলা ১১:৪০ মিনিটের সময় র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ বন্দর থানাধীন একরামপুর, কদমরসুল এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ৩ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করে।





গ্রেফতারকৃত আসামীরা হলো বন্দর থানাধীন উইলসন রোডের একরামপুর কদমরসুল সুইপার কলোনীর শুকুর লালের ছেলে টিটু লাল (৪৭), মৃত বাদশাহ মিয়ার ছেলে মোহম্মদ আলী ওরফে দুইখ্যা লাল (৫০), ও গঙ্গা লালের ছেলে অনিল লাল (৪৮)তাহাদের কাছ হইতে ৩৭বোতল দেশী তৈরি এ্যালকোহল, ৩০ লিটার, ০১ কেজি ৩০০ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির নগদ ৪৪,৮৫০/-টাকা উদ্ধার করা হয়।





উল্লেখিত আসামীগণ উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ দেশীয় তৈরি এ্যালকোহল এবং গাঁজা বিক্রয় করিয়া আসিতেছিল বলিয়া জানা যায়। ধৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করা হইয়াছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭